ভালোবাসার একটি রঙে
ফোঁটে অনেক ফুল,
ভালোলাগে চাঁদের হাসি
মিষ্টি কিছু ভুল।
সুখের ছোঁয়ায় কেটে যাবে
আঁধারের প্রহর.....


নীল আকাশের চাঁদনীটা'যে
আজ তোমারী পথে,
অনুভবের ফুলগুলো সব
যেন ফুটেছে হাতে।
দূর সীমানায় যেতে যেতে
পথে পাবে বালুচর,
সুখের ছোঁয়ায় কেটে যাবে
আঁধারের প্রহর.....


ছেঁড়া পালে পথ হারিয়ে
হবো দু'জন তরী,
মন আকাশে স্বপ্ন ছোঁয়ায়
শঙ্খচিল প্রহরী।
দূর সীমানায় যেতে যেতে
পথে পাবে সাগর,
সুখের ছোঁয়ায় কেটে যাবে
আঁধারের প্রহর.....